১২ নভেম্বর ঢাকার সুন্নী মহাসমাবেশ হবে হুসাইনী মুসলমানের ঈমানী পরীক্ষা - এম এ মতিন

আদিত্ব্য কামাল সারাবাংলা স্টাফ রিপোর্টার :
Published:  2016-10-13 19:58:40

১২ নভেম্বর ঢাকার সুন্নী মহাসমাবেশ হবে হুসাইনী মুসলমানের ঈমানী পরীক্ষা - এম এ মতিন

আহলে সুন্নাত ওয়াল জমা'আত কেন্দ্রীয় সমন্বয় কমিটি'র প্রধান সমন্বয়ক আল্লামা এম এ মতিন বলেন, ইমাম হুসাইন (রা.) দ্বীনের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন, তবুও জালেম পাপীষ্ঠ ইয়াজিদের বশ্যতা স্বীকার করেননি ।

বর্তমানে সারা বিশ্বে মুসলমানরা নির্যাতিত হচ্ছে । কিছু বিপথগামী মুসলমান ইয়াহুদিদের ক্রীড়ানক হয়ে ইসলামের নামে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ সৃষ্টি করে ইসলামের অবমাননা করছে । তাদের বিরুদ্ধে হুসাইনী কাফেলার সৈনিকদের ঐক্যবদ্ধ হতে হবে ।

১২ নভেম্বর ঢাকার সুন্নী মহাসমাবেশ হবে হুসাইনী মুসলমানের ঈমানী পরীক্ষা । এ লক্ষ্য সারাবিশ্বের শান্তিকামী মুসলমানদের পক্ষ থেকে ১২ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে সুন্নী মহাসমাবেশ । এ মহাসমাবেশ সফল করার জন্য হুসাইনী মুসলমানদের প্রস্তুতি গ্রহণের জন্য তিনি আহ্বান জানান ।

জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের খতিব অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ জালাল উদ্দীন আল-কাদেরী বলেন, সুন্নীয়তের অস্তিত্বের স্বার্থে ঐক্যবদ্ধ হতে হবে । তিনি আগামী ১২ নভেম্বর আহলে সুন্নাত ওয়াল জমা'আত কেন্দ্রীয় সমন্বয় কমিটি'র ব্যবস্থাপনায় সুন্নী মহাসমাবেশে সর্বস্থরের জনতার উপস্থিতি কামনা করে বলেন- যারা সুন্নীয়তের ঐক্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, তারা যেন একটি কাগজে বিরোধীতার কারণ লিখে দেয় ।

আন্তর্জাতিক ইসলামী বক্তা ড. সৈয়দ আল্লামা এরশাদ আহমদ আল-বোখারী বলেন, ইমাম হুসাইনকে মুহাব্বত করা ঈমানদারের আলামত । তিনিও সুন্নী মহাজাগরণের জন্য সুন্নী মহাসমাবেশে আহলে বাইতে রাসূল (দঃ)'র আশেকদের উপস্থিত হওয়ার জোর আহ্বান জানান ।

উল্লেখ্য, আহলে বায়তে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম স্বরণে ১০দিন ব্যাপী ৩১তম শাহাদাত-এ-কারবালা মাহফিলের ১০ দিবস (১২ অক্টোবর) বুধবার জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ (চট্টগ্রাম) ময়দানে বক্তাগণ উপরোক্ত মন্তব্য করেন ।

লাইভ ক্রিকেট স্কোর