নবাগত কলেজ শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান বাবুল

লালমনিরহাট প্রতিনিধি
Published:  2018-06-30 11:07:04

 নবাগত কলেজ শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান বাবুল

“আধুনিক শিক্ষার আলোর আলোকিত, শিক্ষাবান্ধব পাটগ্রাম উপজেলা গড়ার অঙ্গীকারে” নবাগত কলেজ শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহুল আমিন বাবুল।

রবিবার (১ জুন ২০১৮) সারাদেশে নবাগত শিক্ষার্থীদের কলেজ আঙ্গিনায় বরণ করে নিতে নানা কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ সরকার। সরকারের নানা কর্মসূচির অংশ হিসেবে পাটগ্রাম উপজেলাস্থ ১০টি কলেজের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলের উদ্যোগে কলেজগুলোতেও  গ্রহণ করা হয়েছে নানা কর্মসূচি।

আজ সকাল ১০ টায় কর্মসূচির অংশ হিসেবে চেয়ারম্যান রহুল আমীন বাবুলের পক্ষ থেকে পাটগ্রাম উপজেলাস্থ ১০টি কলেজে নবাগত শিক্ষার্থীদেকে বরণ করে নেওয়া হয়। কলেজগুলো হলো: সরকারি জসমুদ্দিন কাজি আব্দুল গনি কলেজ, পাটগ্রাম আদর্শ কলেজ, পাটগ্রাম মহিলা কলেজ, পাটগ্রাম এপি সিনিয়র মাদ্রাসা, বাউড়া পূণম চাঁদ ভূতুরিয়া কলেজ, পাটগ্রাম তারকনাথ স্কুল এন্ড কলেজ, মোশারফ হোসেন প্রধান কলেজ, পাটগ্রাম পৌর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট, পাটগ্রাম পৌর বিএম কলেজ। এরপর নবীন শিক্ষার্থীদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ ও মিল্ক ক্যান্ডি প্রদান করেন চেয়ারম্যান রুহুল আমিন বাবুল। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে নানা রকম দিকনির্দেশনামূলক গুরুত্বপূণ্য বক্তব্য প্রদান  করেন।

পাটগ্রাম আদর্শ ডিগ্রী কলেজ প্রাঙ্গনে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে চেয়ারম্যান রুহুল আমিন বাবুল বলেন, দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে পাটগ্রাম উপজেলার নবাগত কলেজ শিক্ষার্থীদেরকে আধুনিক সুশিক্ষায় স্বশিক্ষিত করতে এবং উৎসাহ প্রদানের স্বার্থে ছোট পরিসরে আমাদের এই প্রচেষ্টা। শিক্ষার্থীরা আগামী দিনের বাংলাদেশকে সুন্দর করে গড়ে তুলুক এটাই আমাদের প্রত্যাশা। আগামী দিনের বাংলাদেশ হবে তরুণ প্রজন্মের নেতৃত্বে গড়ে উঠা শোষনমুক্ত, বৈষম্যহীন বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সোনার বাংলাদেশকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে শিক্ষিত ও বিবেকবান তরুণ প্রজন্মের কোন বিকল্প নেই। দেশরত্ন শেখ হাসিনা শিক্ষার আলো প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে যেসব মহৎ উদ্যোগ হাতে নিয়েছেন সেসব উদ্যোগ যাতে সুপ্রতিষ্ঠিত হয় সেজন্য পাটগ্রাম আওয়ামীলীগ সদা তৎপর রয়েছে। শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে আলোকিত পাটগ্রাম গড়ার অঙ্গীকারে সামনে এগিয়ে যেতে সবার সহযোগিতা কামনা করছি।   
 

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর