জাবির প্রক্টরিয়াল বডির রদবদল: নতুন প্রক্টর সিকদার মো. জুলকারনাইন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
Published:  2018-03-28 18:06:37

জাবির প্রক্টরিয়াল বডির রদবদল: নতুন প্রক্টর সিকদার মো. জুলকারনাইন

জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয়ের (জাবি) প্রক্টরিয়াল বডিতে এসেছে রদবদল। বিশ্ববিদ্যালয়ের প্রতœতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইনকে নতুন প্রক্টরিয়াল বডির প্রধান করে ১২জন সদস্যকে এ দায়িত্ব দেওয়া হয়েছে। সেই সাথে বিগত প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহাকে দায়িত্ব থেকে অব্যাহতির ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


বুধবার ( ২৮ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দপ্তর থেকে পাঠানো এক অফিস আদেশের মাধ্যমে এই তথ্য জানানো হয়। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


বিশ্ববিদ্যালয়ের অফিস আদেশে বলা হয়েছে, বিশ্বিবিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহাকে প্রক্টরের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান পূর্বক প্রতœতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইনকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হলো।


নতুন প্রক্টরিয়াল বডির সহকারী প্রক্টর হিসেবে যেসব সদস্য দায়িত্ব পেয়েছেন তারা হলেন, সহকারী  প্রক্টর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক জনাব মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মোসাব্বের হোসেন, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মনির উদ্দিন শিকদার, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার, আন্তর্জাতিক সম্পর্ক  বিভাগের   প্রভাষক মিরাজ রহমান খান, আইবিএ-জেইউ এর প্রভাষক এস এম এ মওদুদ আহমেদ, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো, রুবেল, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক কাজী গোলাম মর্তুজা,  আইন ও বিচার বিভাগের প্রভাষক সুপ্রভাত পাল,  নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের প্রভাষক সোলনারা আকতার এবং জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক সুমাইয়া শিফাত।


নতুন দায়িত্ব পেয়ে সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন বলেন, উপাচার্য আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পালন করার চেষ্টা করবো। ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তার বিষয়টিকে শতভাগ গুরুত্ব দিবো। এ জন্য সবার সহযোগিতা কামনা করছি।

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর