স্বাধীনতার মাসেই ঘোষণা হচ্ছে জাবি ছাত্রলীগের হল কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
Published:  2018-02-27 15:34:00

স্বাধীনতার মাসেই ঘোষণা হচ্ছে জাবি ছাত্রলীগের হল কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের (জাবি) সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে খুব শীঘ্রই ঘোষণা করা হবে হল কমিটি।

এ উপলক্ষ্যে মঙ্গলবার শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম অাবু সুফিয়ান চঞ্চল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হল কমিটির জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত অাহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ জাবি শাখার হল ইউনিট সমূহের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হবে। এজন্য প্রত্যেকটি হল ইউনিটের আগ্রহী প্রার্থীদের আগামী ২রা মার্চের মধ্যে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়

হল কমিটি প্রসঙ্গে জানতে চাইলে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, হল কমিটি ঘোষণার বিষয়ে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে অামরা অবগত করেছি। অাগামী ২ রা মার্চ অাগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত পাওয়ার পর তথ্য যাচাই বাছাই করে খুব দ্রুত সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে। খুব সম্ভব অাগামী ১৫ তারিখের মধ্যে কিংবা স্বাধীনতার মাসেই এই হল কমিটি ঘোষণা করা হবে বলে তিনি জানান।

কেমন কর্মী হল কমিটিতে থাকছে এমন প্রশ্নে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম অাবু সুফিয়ান চঞ্চল বলেন, বঙ্গবন্ধুর অার্দশকে ধারন করে যেসব কর্মী ত্যাগী, দলের জন্য সদা নিবেদিত প্রাণ ছিল। দেশ ও জাতি তথা ক্যাম্পাসের কল্যাণের স্বার্থে কাজ করেছে এমন কর্মীরাই কমিটিতে থাকছে।

লাইভ ক্রিকেট স্কোর