কল্যানপুর যুব ক্রীড়া সংসদ আয়োজিত বনভোজন-২০১৭

ফারুক আহমেদ
Published:  2017-12-10 13:23:13

কল্যানপুর যুব ক্রীড়া সংসদ আয়োজিত বনভোজন-২০১৭

তারুণ্যের উচ্ছলতায় ১৭ বৎসর পূর্তি উপলক্ষ্যে, 'কল্যানপুর যুব ক্রীড়া সংসদ' বরাবরের মত এবারো একঝাক তরুণ, যুবকদের নিয়ে এক আনন্দময় বনভোজন সম্পন্ন করলো।

সিলের 'মাধবকুন্ড' এলাকাটির প্রকৃতি অত্যন্ত মনোরম ও শোভাময়! পাহাড়ের কোলে-কোলে সারি-সারি চা বাগান, প্রকৃতির বিরল সৌন্দর্য্য'কে ছবির মত ধরে রাখা 'ইকো-পার্ক', প্রাকৃতিক জলপ্রপাত এছাড়াও আরও অনেক কিছু ঘুরেঘুরে দেখানো হলো সকলকে। প্রকৃতির মায়া, শোভা এবং বিশালতা যেন সকল তরুণ, যুবকদের হৃদয়ে বসাবাধতে পারে, সেজন্য প্রচেষ্টার কোন কমতি ছিলোনা।

প্রভাতের প্রথম প্রহরে সিলেট পৌছেই, হযরত শাহজালাল(রহঃ) এর মাজারে ফজরের নামাজ আদায় করে সকলে। তারপর মাজার জিয়ারত করা হয় এবং তারপর হযরত শাহপরান(রহঃ) মাজারে গিয়ে ওনার মাজার জিয়ারত করা হয়। অতঃপর রওনা করা হয় মাধবকুন্ডের উদ্দশ্যে।

উক্ত বনভোজনে সর্বপ্রকারে সহযোগিতা করলেও, ব্যক্তিগত ব্যস্ততার কারনে নিজে ভ্রমনসঙ্গি হয়ে সাথে থাকতে পারেননি 'কল্যানপুর যুব ক্রীড়া সংসদ' এর সভাপতি, আবুল কাশেম ইমন।

উক্ত বনভোজনের সকল ব্যবস্থাপনা অত্যন্ত দক্ষতার সাথে পালন করা এবং শেষ অবধি সবকিছু সুশৃঙ্খল ভাবে সমাপ্ত করার দায়িত্ব পালন করেছেন, 'কল্যানপুর যুব ক্রীড়া সংসদ' এর সাধারন সম্পাদক, এনামুল হাসান লিটন।

এছাড়াও গুরুত্বপূর্ণ সকল কাজে আরও সহযোগিতা করেছেন, 'কল্যানপুর যুব ক্রীড়া সংসদ' এর সাংগঠনিক সম্পাদক, এবং যুগ্ন-সাধারন সম্পাদক যথাক্রমে- মহিউদ্দিন সাগর মঈন ও আলামিন গাজী।

সাথে আরও ছিলেন ২০০০ সালে প্রতিষ্ঠা লাভ করা অত্র এলাকার সকল তরুণ, যুবকদের প্রিয় এবং আদর্শিক সংগঠন, 'কল্যানপুর যুব ক্রীড়া সংসদ' এর প্রায় সকল প্রতিষ্ঠাতা সদস্য বৃন্দ।

লাইভ ক্রিকেট স্কোর