শেষ হলো জলঢাকা রিপোর্টার্স ইউনিটি'র নির্বাচনী প্রচারণা, আগামীকাল ভোটগ্রহণ

ফরহাদ ইসলাম, জলঢাকা প্রতিনিধি:
Published:  2017-12-05 12:11:40

শেষ হলো জলঢাকা রিপোর্টার্স ইউনিটি'র নির্বাচনী প্রচারণা, আগামীকাল ভোটগ্রহণ

ব্যাপক প্রচারণার মধ্যে দিয়ে শেষ হলো নির্বাচনী প্রচারণা। নীলফামারীর জলঢাকায় আগামীকাল বুধবার সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অনুষ্ঠিত হতে যাচ্ছে রিপোর্টার্স ইউনিটি'র বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। ১৮ জন সদস্য নিয়ে গঠিত এই রিপোর্টার্স ইউনিটি।

এ নির্বাচনে ৮ টি পদে ১১ জন মনোনয়নপত্র কিনলেও প্রতিদন্ধী না থাকায় ৫ পদের প্রার্থীরা বিনা প্রতিদন্ধীতায় জয়ী হচ্ছেন এবং অপর ৩ পদে ৬ জন প্রার্থীর অংশগ্রহণে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা হলেন, সভাপতি পদে-রিপোর্টার্স ইউনিটি'র সাবেক সভাপতি মৃত্যুঞ্জয় রায় ও সাবেক সাধারণ সম্পাদক বাদশা শাহাজাহান, সাধারণ সম্পাদক পদে-সাবেক সহ-সভাপতি শাহজাহান কবীর লেলিন ও সদস্য নাছিমুজ্জামান নাদির, সাংগঠনিক সম্পাদক পদে-সাবেক ক্রীড়া সম্পাদক রাশেদুজ্জামান সুমন ও সদস্য মাহমুদ আল হাসান রাফিন।

নির্বাচনকে কেন্দ্র করে কোনও কোনও প্রার্থী নিজেকে জেতানোর জন্য ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। কেউবা দোয়া ও ভোট চাচ্ছেন সামাজিক গণমাধ্যম ফেসবুকের মাধ্যমে। এ বিষয়ে জলঢাকা রিপোর্টার্স ইউনিটি'র প্রধান নির্বাচন কমিশনার মোশফেকুজ্জামান মিঠুল চৌধুরী বলেন, আগামীকাল নির্বাচন সম্পন্ন করতে আমারা সবরকম প্রস্তুতি নিয়েছি, প্রশাসনের উপস্থিতিতেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

লাইভ ক্রিকেট স্কোর