নিহত এসি রবিউল ইসলামের স্ত্রীকে চাকুরি দিচ্ছে জাবি প্রশাসন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
Published:  2017-07-02 00:29:18

নিহত এসি রবিউল ইসলামের স্ত্রীকে চাকুরি দিচ্ছে জাবি প্রশাসন

গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার প্রতিরোধ করতে গিয়ে নিহত পুলিশের সহকারী কমিশনার (এসি) ও জাবির বাংলা বিভাগের ছাত্র (৩০তম ব্যাচ) রবিউল ইসলামের স্ত্রীকে চাকুরি দিচ্ছে জাহাঙ্গীরগর বিশ^বিদ্যালয় প্রশাসন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. ফারজানা ইসলামের বরাত দিয়ে বলা হয়- 'সামাজিক দায়বদ্ধতা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত রীতি অনুসরণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন নিহত এসি রবিউল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছে। যথাযথ প্রক্রিয়া অনুসরণ পূর্বক শিগগিরই এসি রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে নিয়োগ প্রদান করা হবে। '

এদিকে, শনিবার বিকেলে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান ও আশুলিয়া-ধামরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে যোগ্যতা অনুযায়ী চাকরি দেয়ার দাবি জানান। উপাচার্য তাদেরকে অতি দ্রুত এই দাবি বাস্তবায়নের আশ্বাস দেন।

চাকুরি প্রদানের বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বলেন, “সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি। তবে এ বিষয়ে আলোচনা চলছে। ”

হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার এক বছর পূরণ হয়েছে ১লা জুলাই শনিবার। নৃশংস এই ঘটনায় যারা শহীদ হয়েছেন এবং জঙ্গি প্রতিরোধে যারা আত্মাহুতি দিয়েছেন, তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) পরিবার। তাছাড়া নিহত রবিউল ইসলামের পরিবারের পাশে দাঁড়াবারও সিদ্ধান্ত  গ্রহণ করেছে তারা। এরই লক্ষ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এসি রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে চাকরি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।  

লাইভ ক্রিকেট স্কোর