সাদা পোশাকে মাদক উদ্ধারে গিয়ে জনরোষে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক :
Published:  2017-07-01 15:34:42

সাদা পোশাকে মাদক উদ্ধারে গিয়ে জনরোষে পুলিশ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বেলতলা গ্রামে সাদা পোশাকে মাদক উদ্ধার করতে গিয়ে জনরোষে পড়েছে পুলিশ। এ সময় তিন পুলিশকে অবরুদ্ধ করে একটি অস্ত্র লুটে নেয় মাদক ব্যবসায়ীরা। এ ঘটনার এক ঘণ্টা পর অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে লুটে নেওয়া অস্ত্র উদ্ধার করে। শনিবার দুপুরে ওই এলাকার মাদক ব্যবসায়ী বাবুল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

সোনারগাঁও থানার ওসি মঞ্জুর কাদের জানান, দুপুর ১২টায় সোনারগাঁও থানা পুলিশের এএসআই ইমাম আহাদ দুইজন কনস্টেবল নিয়ে সাদা পোশাকে সাদিপুর ইউনিয়নের বেলতলা গ্রামে মাদক বিক্রেতা বাবুল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করে। তখন বাবুলের পরিবারের লোকজন সাদা পোশাকে থাকা পুলিশ সদস্যদের সঙ্গে ধস্তাধস্তি করে।

খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য (ইউপি মেম্বার) আশরাফ আলী মেম্বার ও স্থানীয় সামাদ মিয়া সহ আরো আকেজন ঘটনাস্থলে গেলে তারাও ধাক্কা খেয়ে পড়ে গেলে মাথায় আঘাত পায়। এতে করে স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠে। তারা তিন পুলিশকে অবরুদ্ধ করে এএসআই এর সঙ্গে থাকা অস্ত্র লুটে নেয়। দুপুর একটার দিকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর