অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার

সারাবাংলা ডেস্ক :
Published:  2017-07-01 15:21:44

অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার

অপহরণের ৩ দিন পর নরসিংদীর চৌয়ালা থেকে ৭ মাসের শিশু সাবিকুন নাহার তোহাকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত সাবিনা আক্তার (২০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ভোরে গাজীপুর জেলার জয়দেবপুরের ডেকেরচালা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

শনিবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমেনা বেগম বিপিএম সাংবাদিকদের এই তথ্য জানান।

অপহৃত শিশু সাবিকুন নাহার তোহা নরসিংদী শহরের চৌয়ালা এলাকার আলমগীর হোসেনের মেয়ে। আর গ্রেপ্তারকৃত সাবিনা আক্তার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গ্রামের রাকিবুল হাসান রানার স্ত্রী।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আমেনা বেগম জানান, গত ২৮ জুন বিকেল ৪টার দিকে নরসিংদী শহরের চৌয়ালা এলাকার একই বাড়ির ভাড়াটিয়া রাকিবুল হাসান রানা ও তার স্ত্রী সাবিনা আক্তারসহ আরও কয়েকজন শিশুটিকে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারীরা শিশুটির পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার পরেরদিন নরসিংদী মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়।

নরসিংদী মডেল থানার পুলিশ শিশুটির উদ্ধারে অভিযান শুরু করে। তিনদিন পর গাজীপুর জেলার জয়দেবপুরের ডেকেরচালা এলাকার জনৈক গাজী বিল্লালের বাড়ির ভাড়াটিয়া আসু মিয়ার কক্ষ থেকে অপহৃত শিশু সাবিকুন নাহার তোহাকে উদ্ধার করা হয়। অপহরণের সাথে জড়িত মামলার ২য় আসামী সাবিনা আক্তারকে গ্রেফতার করা হয়। শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই চক্রের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হাসিবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান, নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

লাইভ ক্রিকেট স্কোর