দিনাজপুরে সড়ক দুর্ঘটনা কলেজ শিক্ষক নিহত

সারাবাংলা ডেস্ক :
Published:  2017-07-01 12:51:40

দিনাজপুরে সড়ক দুর্ঘটনা কলেজ শিক্ষক নিহত

 

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একজন কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৪০ জন যাত্রী।

শনিবার সকাল ১০টার দিকে দিনাজপুর-ঠাকুরগাও মহাসড়কের দিনাজপুর সদরের সাত মাইল নামক স্থানে ঠাকুরগাওগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এ সময় কুমোদ চন্দ্র রায় নামের একজন কলেজ শিক্ষক নিহত হন এবং আহত হয় ২৫ জন যাত্রী। আহতদের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কলেজ শিক্ষক কুমোদ চন্দ্র রায়। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত কুমোদ চন্দ্র রায় চিরিরবন্দর উপজেলার তালপুকুর গ্রামের খগেন্দ্র চন্দ্র রায়ের ছেলে এবং নীলফামারী জেলার সৈয়দপুরের দারোয়ানী কলেজের শিক্ষক ছিলেন বলে কোতোয়ালি থানার এসআই রুহুল আমিন জানায়।

আহত যাত্রীদের ১৯ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ছয়জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়। আহতরা হলেন, তাসকিয়া (০৪), মিনহাজুল (৫১), মোবাশ্বের আলী (৪০), শিউলি (৪৫), নুরুন্নবী (২৭), হাসিনা বানু (২৫), আফরোজা (৩০), শাহজাহান (৪০), ফাতেমা (৩১), সেলিম (২০), সাদেক (২৮), লিজা (২৫), হালিম (২৫), নিরঞ্জন (৩৫), দিলারা (৫০), লিটন (২৮), মোকাররম (৪০), রতন (৩২) ও বিপুল রায় (৪০)।

এদিকে শনিবার বেলা ৩টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউপির বটতলা পীরের মোড় নামক এলাকায় নাইট কোচ এবং ভূট্টাবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে কোচের ১৫ যাত্রী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা হতে ঠাকুরগাঁওগামী নাদিম পরিবহন নামে একটি নাইট কোচ কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের বটতলা পীরের মোড় নামক এলাকায় বিপরীতগামী ভূট্টাবাহী ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নাইট কোচের ১৫ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর