ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়?

বিনোদন ডেস্ক :
Published:  2017-07-01 03:08:38

ছবির প্রচার ছেড়ে লন্ডনে কী করছেন অক্ষয়?

মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘টয়লেট এক প্রেম কথা’, যা ইতিমধ্যেই বহুল চর্চিত। ভারতের প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত অভিযানের দ্বারা অনুপ্রাণিত হয়ে ছবির চিত্রনাট্য। তবে এখন বলিউড ছবি তৈরির থেকে বেশি গুরুত্ব দিয়ে থাকে ছবির প্রচারে। সেখানেই কিছুটা অন্যপথে হাঁটতে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে।

ছবির প্রচার যে করছেন না সেরকম নয়। যেমন চ্যাম্পিয়ন্স ট্রফির মঞ্চে ছবির ট্রেলার লঞ্চ করে ইতিমধ্যেই তিনি সাড়া ফেলেছেন। কিন্তু তারপর সেভাবে যেন গুরুত্বই দিচ্ছেন না প্রমোশনে।

ছবি মুক্তির আগে যেখানে শাহরুখের মতো সুপারস্টারেরা দেশের সব শহরে ঘুরে বেড়াচ্ছেন, সেখানে অক্ষয় ছবির প্রমোশন ছেড়ে ব্রিটেন চলে যান! সবার মনে একটাই প্রশ্ন, কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি? কী এমন জরুরি দরকার যে ছবির প্রচার মাঝপথে ছেড়ে অক্ষয় বিদেশ পাড়ি দিলেন?

আসলে বলিউডে অক্ষয় এরকম একজন তারকা, যিনি বছরে একাধিক ছবি করেন ও প্রত্যেকটি ছবি বক্স অফিসে বাজিমাত করে। তাই তার সবসময় পায়ের তলায় সর্ষে।

একটি ছবির শুটিং শেষ করেই শুরু হয়ে যায় পরের ছবির কাজ। তবে তারই মাঝে কিছুদিন আগে পরিবারের সঙ্গে ফ্রান্সে ছুটি কাটিয়ে এলেন তিনি।

তবে এবার ফ্রান্স নয়, লন্ডনে পাড়ি দিলেন অক্ষয়। যদিও সঙ্গে রয়েছে তার পরিবার। নিজের পরবর্তী ছবি ‘গোল্ড’-এর শুটিং করতেই তার এই বিদেশ ভ্রমণ।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, জুলাইয়ের শেষের দিকে সপরিবারে দেশে ফিরবেন অক্ষয়। আর এই শুটিংয়ের জেরেই ‘টয়লেট এক প্রেমকথা’-র প্রমোশনে থাকতে পারছেন না তিনি।

অক্ষয় তার ক্যারিয়ারের শুরু থেকেই ছবি রিলিজের সময় দেশে থাকতেন না, তার মনে হতো তিনি না থাকলে তার ছবি বেশি পছন্দ করেন দর্শকরা।

লাইভ ক্রিকেট স্কোর