ষষ্ঠদিনে ৬ নাটক-টেলিফিল্ম

বিনোদন ডেস্ক :
Published:  2017-07-01 05:32:56

ষষ্ঠদিনে ৬ নাটক-টেলিফিল্ম

আরটিভির সপ্তাহব্যাপী ঈদ অনুষ্ঠানমালার অন্যতম আকর্ষণ জনপ্রিয় নির্মাতা ও তারকাদের নাটক-টেলিফিল্ম। ঈদের ষষ্ঠদিন চ্যানেলটিতে ৬টি একক, ধারাবাহিক নাটক ও টেলিফিল্ম প্রচার হবে।

আয়নাবাজি অরজিনাল সিরিজের নাটক ‘মার্চ মাসে শুটিং’ প্রচার হবে রাত ৮টায়। সৈয়দ গাউসুল আলম শাওন গল্পে পরিচালনা করেছেন অমিতাভ রেজা চৌধুরী। প্রধান চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। এতে দেখা যাবে, একটা গ্রামে মুক্তিযুদ্ধের নাটক করতে যায় অপুর্ব। শুটিংয়ের সময় হঠাৎ এক বৃদ্ধা এসে তার গালে চড় মারে। শুরু হয় গল্পের অন্য মোড়।

রাত ৮টা ৩৫ মিনিটে প্রচার হবে ‘লাল গালিচা’, রচনা জাকির হোসেন উজ্জ্বল ও পরিচালনা জাহিদ হাসান। অভিনয় করেছেন জাহিদ হাসান, প্রভা, শশী, শহিদুজ্জামান সেলিম ও আরফান আহমেদ প্রমুখ।

টেলিফিল্ম ‘অভিনয়’ প্রচার হবে রাত পৌনে ১২টায়। রচনা ও পরিচালনা করেছেন শাহরিয়ার সুমন। অভিনয়ে মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, মৌটুসী, মিলন ভট্টাচার্য্য প্রমুখ।

ধারাবাহিক নাটক ‘মাহিনের নীল তোয়ালেটা’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন মোশাররফ করিম, তিশা, নাদিয়া নদী, আখম হাসান ও ফারুক আহমেদ। নাটকটি প্রচার হচ্ছে প্রতিদিন রাত পৌনে ১০টায়।

মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ছোটলোক’-এ অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ভাবনা, ডা. এজাজ, রিফাত চৌধুরী, সাজ্জাদ রেজা, নাবিলা ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমূখ। প্রচার হচ্ছে রাত ৭টা ১০ মিনিটে।

আরটিভির ঈদের জনপ্রিয় সিক্যুয়াল নাটক ‘প্যারা-৪’। আরিফ রহমানের রচনা ও পরিচালনায় অভিনয় করেছেন মোশাররফ করিম, মারজুক রাসেল, সুমন পাটোয়ারি, তারিক স্বপন, রোবেনা জুঁই প্রমুখ। প্রচার হচ্ছে প্রতিদিন বিকেল ৬টায়।

লাইভ ক্রিকেট স্কোর