শাকিবের জন্য নায়িকা খুঁজছেন পরিচালক

বিনোদন ডেস্ক :
Published:  2017-06-30 12:46:05

শাকিবের জন্য নায়িকা খুঁজছেন পরিচালক

 

বছর খানেক আগে মুক্তি পেয়েছিল কমেডিধর্মী সিনেমা ‘রাজা ৪২০’। সিনেমাটি কলকাতায় রফতানিও হয়েছিল। যদিও কোথাও সফলতার মুখ দেখেনি। উত্তম আকাশের পরিচালনায় অভিনয় করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এবার শাকিবের জন্য নতুন নায়িকা খুঁজছেন এ নির্মাতা।

সম্প্রতি শাকিবকে দুটি ছবিতে চুক্তিবদ্ধ করিয়েছেন অনেক হিট সিনেমার কারিগর উত্তম আকাশ। নতুন ছবির শিরোনাম হলো— ‘আমি নেতা হবো’ ও ‘কেউ কথা রাখেনি’। ছবিগুলোতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন নায়িকা।

এ নিয়ে সাংবাদিকদের উত্তম আকাশ শুক্রবার বলছিলেন, ‘ছবির গল্প অনুযায়ী নতুন নায়িকা দরকার আমাদের। তাই নতুন মুখ খুঁজছি।’

‘আমি নেতা হবো’তে তো মিষ্টি জান্নাতকে চুক্তিবদ্ধ করানো হয়েছে, তাহলে অন্য নায়িকা কেন? ‘ওই ছবিতে দুই নায়িকা লাগবে আমাদের’— বললেন উত্তম আকাশ।

উল্লেখ্য, এর আগে শাকিবের বিপরীতে কোনো সিনেমায় দেখা যায়নি মিষ্টি জান্নাতকে। উত্তম আকাশ আরো জানারেন, ছবি দুটির গল্প রাজনৈতিক ও আকশনধর্মী। জুলাই থেকে শুটিং শুরু হবে। প্রযোজনা করছে শাপলা কথাচিত্র।

দীর্ঘদিন ধরে অপুর সঙ্গে জুটি হয়ে সফলতা পেয়েছেন শাকিব। সাম্প্রতিক সময়ে তাকে দেখা গেছে শবনম বুবলি, কলকাতার শ্রাবন্তী চ্যাটার্জি ও শুভশ্রী গাঙ্গুলির বিপরীতে। তিন নায়িকার বিপরীতেই সফল শাকিব। এর মধ্যে বুবলি ও শুভশ্রীর সঙ্গে এ নায়কের রয়েছে একাধিক প্রজেক্ট।

লাইভ ক্রিকেট স্কোর