সোনম বাদ, আবারও প্রভাসের নায়িকা আনুশকা

বিনোদন ডেস্ক :
Published:  2017-06-30 09:37:29

সোনম বাদ, আবারও প্রভাসের নায়িকা আনুশকা

 

‘বাহুবলী’র বিশাল সাফল্যের পর প্রভাস এবং অভিনেত্রী আনুশকা শেঠিকে অনস্ক্রিনে ফের একসঙ্গে দেখা যাবে অ্যাকশন থ্রিলার ‘সাহো’ ছবিতে। কিন্তু বিভিন্ন সূত্রের দাবি, পর্দায় ‘বাহুবলী’র মতো ব্লকবাস্টার হিট ছবি দিলেও, ‘সাহো’র জন্যে প্রভাসেব বিপরীতে প্রথম পছন্দ ছিল সোনাম কাপুর। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে সোনম ছবিটিতে কাজ করেননি, তাই দর্শক ফের এই হিট জুটিকে একসঙ্গে পর্দায় দেখতে পাবেন।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, ‘সাহো’র চিত্রনাট্যটি আংশিক শুনিয়ে সোনমকে দেখা করতে বলেছিলেন ছবির নির্মাতারা। কিন্তু কোনও দিনই সেই দেখা হওয়া সম্ভব হয়নি। তবে প্রথমে জানা গিয়েছিল, ছবিটির চিত্রনাট্যটি পছন্দ হয়েছিল সোনমের। তবে অভিনেত্রীও যেমন দেখা করেননি, তেমন সোনমের সঙ্গে দেখা করার বিষয়ে কোনও উদ্যোগ নিতেও দেখা যায়নি ছবি নির্মাতাদের। তবে এই খবরের সত্যতা এখনও কোনও পক্ষ থেকেই স্বীকার করা হয়নি।

যেহেতু ‘বাহুবলী-টু’তে প্রভাস, আনুশকার রোমান্স ভীষণ জনপ্রিয় হয়েছে, তাই নির্মাতারাও আনুশকাকে নিয়ে কাজ করার বিষয়ে যথেষ্ট আগ্রহী ছিল। ছবিটি পরিচালনা করছেন সুজিথ। ছবির বেশিরভাগ শ্যুটিং হবে মুম্বাইতে। ছবিতে অভিনয় করছেন নীল নীতীন মুকেশও।

লাইভ ক্রিকেট স্কোর