ঈদে হুট করে ঢাকায় শাবনূর

বিনোদন ডেস্ক :
Published:  2017-06-29 14:29:43

ঈদে হুট করে ঢাকায় শাবনূর

ঢাকাতেই ঈদ পালন করেছেন চিত্রনায়িকা শাবনূর। অস্ট্রেলিয়ার বাসিন্দা হলেও ঈদের কয়েকদিন আগে ঢাকায় আসেন একসময়ের পর্দা কাঁপানো এই অভিনেত্রী। থাইরয়েডের সমস্যার কারণে অস্ট্রেলিয়ায় টানা থেকে চিকিৎসা নিতে হচ্ছিল। কিন্তু ঈদে বাবা-মায়ের সাথে আনন্দ ভাগাভাগি করতে দেশে ছুটে এসেছেন শাবনূর। তবে এখন মোটামুটি সুস্থ রয়েছেন বলে জানালেন তিনি।    

শাবনূর বলেন, 'ইচ্ছে ছিল বাবা-মায়ের সাথে ঈদ পালন করবো। সবকিছু তাই আগেই ঠিকঠাক করে রেখেছিলাম।   ঈদের কয়েকদিন আগে বাংলাদেশে আসি। পরিবারের সবার সাথে ঈদ পালন করেছি। এটা অনেক আনন্দের ছিল। এবার বেশকিছুদিন ঢাকায় থাকবো। '

দীর্ঘদিন ক্যামেরার সামনে অনুপস্থিত থাকলেও সম্প্রতি জানা যায়, নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এই ছবিতে বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তিনি।

২০১১ সালের ডিসেম্বরে যশোরের ছেলে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বরে অস্ট্রেলিয়ার সিডনির অবার্ন হাসপাতালে পুত্র আইজানের জন্ম দেন চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়াই শাবনূরের আবাসন ঠিকানা।

লাইভ ক্রিকেট স্কোর