ড্যানিকেই ঘরণী বানাতে যাচ্ছেন স্মিথ

খেলাধুলা ডেস্ক:
Published:  2017-06-29 07:55:02

ড্যানিকেই ঘরণী বানাতে যাচ্ছেন স্মিথ

অস্ট্রেলিয়ার ক্রিকেটে সমস্যা। ক্রিকেটাররা সবাই সম্ভবত বেকার হয়ে যাচ্ছেন ১ জুলাই থেকে। কিন্তু এর মধ্যেই দীর্ঘদিন ঝুলে থাকা একটি কাজ সেরে ফেললেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। অনেকদিনের গার্লফ্রেন্ড-পার্টনার ড্যানি উইলিসের সাথে বাগদান সেরে ফেলেছেন স্মিথ। বুধবার ঘটনাটা তিনি ঘটিয়ে ফেলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রে।

২৮ বছরের স্মিথ চ্যাম্পিয়ন্স ট্রফির ব্যর্থতা ভুলতে চলে গেছেন নিউ ইয়র্কে। সেখানে একটি স্কাইক্র্যাপার বা অবজারভেশন ডেকে গার্লফ্রেন্ডের সামনে নতজানু হলেন। এক হাঁটুতে ভর দিলেন। তারপর প্রস্তাব দিয়ে ফেললেন ড্যানিকে। ২৬ বছরের ড্যানি কি আর না করতে পারেন? তার 'হ্যাঁ' এর সাথে একটি জুটির যাত্রা শুরু হলো। 

ইনস্টাগ্রামে দুজনই বিশেষ দিনটায় যুগল ছবি দিয়েছেন। স্মিথ বাহুবন্দি ড্যানির সাথে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, 'আজ আমি হাঁটুতে ভর দিয়ে ঝুঁকলাম। আর ড্যানি উইলিস বললো ইয়েস।' হ্যাশট্যাগ এনগেজড দিয়ে ছবিটা দিয়েছেন স্মিথ।

মারকুয়ারি ইউনিভার্সিটির আইনের শিক্ষার্থী ড্যানির অবশ্য ডায়মন্ড রিং আঙুলে এটা প্রথম ছবি নয়। এই বছরের শুরুতে স্মিথের সাথে অ্যালান বোর্ডার মেডেলের রেড কার্পেটে প্রশ্নের জন্ম দিয়েছিলেন ড্যানি। সেদিন বিরাট পাথরের একটি আংটি দেখা গিয়েছিল তার রিং ফিঙ্গারে। সামনেই বিয়ে কিনা এই প্রশ্ন হেসে ঝেড়ে ফেলে তিনি বলেছিলেন, ওটা 'ধার' করে এনেছেন। সেটি 'তার আঙুলেই মানায়'। এবার অবশ্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে স্মিথের সাথে ছবি পোস্ট করে ড্যানি লিখেছেন, 'স্টিভ স্মিথের সাথে সারা জীবনের যাত্রার শুরু।'

লাইভ ক্রিকেট স্কোর