যৌনসুখ পেতে গত এক বছর ধরে পুরুষাঙ্গে সূচ ফোটান এই ব্যক্তি

স্বাস্থ্যওচিকিৎসা ডেস্ক:
Published:  2017-06-26 14:37:51

যৌনসুখ পেতে গত এক বছর ধরে পুরুষাঙ্গে সূচ ফোটান এই ব্যক্তি

শারীরিক চাহিদা মেটাতে মানুষ ভেদে ফ্যাণ্টাসির কোনও শেষ নেই! নানারকম উপায়ে নিজের চাহিদা মেটান মানুষজন। কিন্তু তা বলে সূচ!! হ্যাঁ, গোপনাঙ্গে সূচ ফুটিয়ে যৌন তৃপ্তি পাওয়ার আশা। শেষমেশ আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হল এক ব্যক্তিকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চিনের নিয়াওনিং প্রদেশে।

জানা গিয়েছে, যৌন সুখ উপভোগ করতে নাকি পুরষাঙ্গে ১৫টি সূচ ফোটান ওই ব্যক্তি। বয়সে ৩৫টি বসন্ত কাটিয়ে ফেলেছেন। সূচ ফুটিয়ে অবস্থা এমন জায়গায় পৌঁছে যায় শেষমেশ গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে অবস্থা এখন একটু স্থিতিশীল। তবে মজার ঘটনা এমন তৃপ্তি যে তিনি জীবনে একবারও নিতে চেয়েছিলেন তা মোটেই নয়। তিনি জানিয়েছে, নিয়মিত ভাবেই সূচ বেঁধান নাকি তিনি। এতেই নাকি যৌন সুখ খুঁজে পান। এ বার বেকয়াদায় পড়ে হাসপাতালে এসেছেন। তাঁর কাছে এটা নতুন কিছু নয়, গত এক বছর ধরে এমন ভয়ঙ্কর কাজটি তিনি করে আসছেন।

চিকিৎসকরা এক্স রে করে এমন প্রমাণ পেয়েছেন, যে দিনের পর দিন ওই ব্যক্তি সূচ বিঁধিয়েছেন। সূচের ভোঁতা দিকটি নীচে রেখে ঢোকানো ছিল ১৫টি সূচ। দীর্ঘ অপারেশনের পরে সেগুলি বার করা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে।

লাইভ ক্রিকেট স্কোর