বিএনপির প্রেস ব্রিফিংয়ে যত যানজট : কাদের

সারাবাংলা ডেস্ক :
Published:  2017-06-25 15:45:31

বিএনপির প্রেস ব্রিফিংয়ে যত যানজট : কাদের

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সরকারবিরোধী আন্দোলন এবং কর্মসূচীর ডাক দিয়ে ঘরে বসে থাকে। কোনো নেতাকর্মীদের মাঠে নামতে দেখা যায় না। এবার বিএনপি যদি ঈদের পর সরকারবিরোধী আন্দোলনে নামে, তাহলে আমরাও মোকাবেলা করবো। আর যদি আন্দোলনের নাম দিয়ে সহিংসতামূলক কর্মকাণ্ড শুরু করে, তাহলে তা কঠোরভাবে দমন করা হবে।

রোববার বিকেলে ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক পরিদর্শনের সময় কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড পৌঁছে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির প্রেস ব্রিফিংয়ে যত যানজট আর দুর্ভোগ। সড়কের সাথে মওদুদ আহমদের গুলশানের বাড়ির কি সম্পর্ক। তার বাড়ির বিষয়ে আদালত ও রাজউক জানে, আওয়ামী লীগ নয়।

মন্ত্রী বলেন, এবারের ঈদকে ঘিরে সড়ক মহাসড়কে বড় ধরনের কোনো যানজট হয়নি। তবে কিছু কিছু সড়কে যান চলাচলের ধীরগতি দেখা গিয়েছে।

তিনি বলেন, অন্যান্য বছর বিভিন্ন ঈদে ঘরমুখী মানুষ যে ভাবে দুর্ঘটনার কবলে পড়েছে, সেই পরিস্থিতি এবার ঘটেনি। শুধু মাত্র গতকাল চালকের ভুলে রংপুরে একটি বড় ধরনের দুর্ঘটনা ঘটে গেছে।

এর আগে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কুমিল্লা পদুয়ার বিশ্বরোড পৌঁছে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাসে উঠে যাত্রীদের অভিযোগ শোনেন এবং বাড়তি ভাড়া আদায়ের দায়ে জরিমানা করেন।

লাইভ ক্রিকেট স্কোর
এ বিভাগের জনপ্রিয় খবর