সারা শরীরে কামড় দিয়ে আপনাকে ‘বাইট ম্যাসাজ’ দেবে এই মহিলা

বিচিত্র ডেস্ক:
Published:  2017-06-18 15:02:51

সারা শরীরে কামড় দিয়ে আপনাকে ‘বাইট ম্যাসাজ’ দেবে এই মহিলা

আপনাকে যদি প্রশ্ন করা হয় ম্যাসজ কত রকমের হয়? আপনি বলবেন গা হাত পা চেপে কিংবা মালিশ করে। কিন্তু আপনাকে যদি বলা হয় এসব ভুলে গিয়ে অভস্ত্য হয়ে যান কামরের ম্যাসাজে তবে নিশ্চয় আঁতকে উঠবেন। কিন্তু এটাই সত্যি, শরীরের বিভিন্ন স্থানে কামড়ে কামড়ে ম্যাসাজ করেন এক থেরাপিস্ট। আর বিশ্বের নামি-দামি তারকারা তাঁর এই ম্যাসাজ নিতে আসেন অনেক টাকা খরচা করে।

কিছুদিন আগে এক সাংবাদিক এই খবরের সত্যতা যাচাই করতে গিয়েছিলেন। শুরুতে অস্বস্তিতে ছিলেন তিনি। এক নারী আরেক নারীর কামড় খাবে, ভেবেই যথেষ্ট বিব্রত হচ্ছিলেন তিনি। কিন্তু মাসাজ শুরুর পর তাঁর জড়তা কেটে যায়, বরং করেছেন উপভোগ করতে থাকে এই গোটা ম্যাসাজের প্রক্রিয়া। যার ম্যাসাজ কামড় নিয়ে এত শোরগোল তিনি নিউ জার্সির মেয়ে। নাম ডোরোথি স্টাইন।

ইতোমধ্যে তার এমন ম্যাসাজ গোটা দুনিয়াতে সাড়া ফেলে দিয়েছে। তিনি নাকি সেই পাঁচবছর বয়স থেকে এমন কামড়ে কামড়ে মাসাজ করতে অভ্যস্থ। তাঁর মা নাকি একবার তাঁকে বলেছিল ম্যাসাজ করতে। কিন্তু ডোরোথির হাতের জোড় বেশি ছিল না। মা তখন তাঁকে বলে কামড়াতে। পরবর্তীতে বিভিন্ন কনসার্টের টিকিট পেতে রকস্টারদের এই ম্যাসাজ বিনামূল্যে দিতেন তিনি। এভাবে একপর্যায়ে পেশা হিসেবেই ভিন্নধরনের এই মাসাজকে বেছে নেন বর্তমানে ৪৮ বছর বয়সি ডোরোথি স্টেইন।

লাইভ ক্রিকেট স্কোর