সিঙ্গেল পুরুষদের রাতের বিছানা গরম করেন এই মহিলা!

বিচিত্র ডেস্ক:
Published:  2017-06-18 14:38:48

সিঙ্গেল পুরুষদের রাতের বিছানা গরম করেন এই মহিলা!

চমকে দেওয়ার মতো পেশা! কেউ ভাবতেই পারবে না যে এমনই ইচ্ছাকে কেউ পেশা হিসাবে বেছে নিতে পারে। হ্যাঁ, এই মহিলা সেটাই করেছেন। কি সেটা? তা হল এই মহিলা পয়সার বিনিময়ে সিঙ্গল পুরুষদের রাতের বিছানা গরম করে।

চমকে গেলেন তো! হ্যাঁ, এটাই সত্যি। আর এই পেশাতেই রীতিমত সফল এই মহিলা। হাড়কাঁপানো শীতের রাতে পুরুষের বরফ-ঠান্ডা বিছানা গরম হয়ে উঠছে ভিক্টোরিয়া ইভাচিয়োভা নামে ২১ বছরের রুশ মেয়েটির শরীরের তাপে। একা পুরুষের রাতের সুখনিদ্রার কারিগর ভিক্টোরিয়া। ক্লায়েন্টকে শরীর-মনে চাঙ্গা করে দিয়ে তিনি খুশী!

অপরিচিত পুরুষের রাতের শয্যায় এক ঘন্টা শুয়ে তা উষ্ণ করে দেওয়ার বিনিময়ে তিনি চার্জ নেন ৬৫ ডলার, বাংলাদেশী মুদ্রায় ৫০০০ টাকা। মাসচুক্তি হলে ফি ১৩৫০ ডলার। ভিক্টোরিয়া অবশ্য কয়েকটি শর্তে কাজ করেন। যেমন, তিনি ক্লায়েন্টের রাতের বিছানায় নিজের পোশাকে যখন শুয়ে থাকবেন, তখন সে ঘরে পুরুষটি থাকতে পারবেন, এমনকী গল্পগাছাও চলতে পারে, কিন্তু তাঁকে একটিবারও ছোঁয়া যাবে না। তবে শর্ত ভাঙার চেষ্টা কেউ কেউ করতেই পারেন, এটা ধরে নিয়েই সিকিউরিটি টিম সঙ্গে নিয়ে যান তিনি। তারা বাইরে থাকে। বেচাল কিছু হতে দেখলেই ভিক্টোরিয়া সঙ্গে থাকা বিপদ-ঘণ্টি বাজিয়ে দেন। চলে আসে টিম।

ভিক্টোরিয়া জানাচ্ছেন, তিনি গভীর মনোযোগী শ্রোতা। ক্লায়েন্টরা আজকাল তাঁর কাছে নিজেদের নানা সমস্যা মন খুলে বলছেন। সার্ভিসের চাহিদা দিনদিন বাড়ছে দেখে তাঁর মতো একদল মেয়েকে নিয়ে টিম তৈরি করছেন ভিক্টোরিয়া। মূলত সিঙ্গল পুরুষরাই তাঁর ক্লায়েন্ট, তবে মহিলারাও যদি চান, ভিক্টোরিয়া তাঁদের রাতের বিছানাও গরম করে দিতে এক পায়ে খাড়া।

এক কবি একজন মহিলা টাইপিস্টকে দিয়ে নিজের রাতের বিছানা গরম করাতেন। বিনিময়ে অর্থ দিতেন। এতে নাকি তাঁর লেখার হাত খুলে যেত! এই কাহিনিই নাকি ভিক্টোরিয়ার মাথায় এমন পেশায় নামার আইডিয়া দিয়েছে।

লাইভ ক্রিকেট স্কোর