সৌদিতে পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত

সারাবাংলা ডেস্ক :
Published:  2017-06-11 14:45:31

সৌদিতে পুলিশের গুলিতে দুই বাংলাদেশি নিহত

 

সৌদি আরবে পুলিশের গুলিতে শাহপরাণ (২৮) ও শামীম (৪০) নামে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন মাহাবুব নামের আরেক বাংলাদেশি। এ ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।

নিহত শাহপরাণ ও শামীমের পরিবার বসবাস করে ভৈরব পৌরশহরের চণ্ডিবের এলাকায়। আর মাহাবুবের পরিবার থাকে উপজেলার শিবপুর ইউনিয়নের ছনছাড়া গ্রামে। নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, গত ৬ জুন সৌদি আরব সময় রাত সাড়ে ৯টার দিকে কাজ শেষ করেন তারা। পরে আকামা জটিলতা নিরসনে আলকাতিফ এলাকায় কফিলের উদ্দেশে রওনা দেন ওই তিন প্রবাসী।

এসময় ওই এলাকায় শিয়া ও সুন্নি সম্প্রদায়ের দুই গ্রুপের সংঘর্ষের কারণে ১৪৪ ধারা জারি ছিল। তারা ১৪৪ ধারার বিষয়টি জানতেন না। তারা ঘটনাস্থল অতিক্রম করার সময় সৌদি পুলিশ তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে তারা গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় শামীম, শাহপরাণ ও মাহাবুবকে উদ্ধার করে দাম্মামের আবুমি হাসপাতালে নিলে চিকিৎসক শামীম ও শাহপরাণকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মাহাবুব বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতদের পরিবার জানায়, সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করেও তারা কোনো সাড়া পাচ্ছেন না। লাশ দেশে ফেরত আনতে সরকারের সহায়তা চেয়েছেন তারা।

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর