তিন সন্তানসহ মায়ের মৃত্যু, মামলা দায়ের

সারাবাংলা ডেস্ক :
Published:  2017-06-10 05:26:01

তিন সন্তানসহ মায়ের মৃত্যু, মামলা দায়ের

রাজধানীর তুরাগ থানায় একইসঙ্গে মা ও তিন সন্তানের নিহতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। নিহত রেহেনা পারভীনের বড় ভাই শামছুল আলম শুক্রবার রাতে তুরাগ থানায় মামলাটি করেন। তুরাগ থানার ওসি মাহবুবে খোদা বলেন, ‘শুক্রবার রাতে নিহত রেহেনার ভাই শামছুল আলম একটি মামলা করেছেন। এতে নিহতের স্বামী মোস্তফা কামাল ও ননদ কোহিনুর বেগমকে আসামি করেছেন।’

তিনি জানান, মামলাটি সন্দেহমূলক। সুনির্দিষ্ট কাউকে হত্যার সঙ্গে জড়িত এমনটি উল্লেখ করা হয়নি। এখন সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার ওসি (তদন্ত) মো. শফিকুর রহমান বলেন, ‘মা ও তিন সন্তান নিহতের ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। আশা করছি, স্বল্প সময়ের মধ্যেই আসল রহস্য উদঘাটন হবে।’

এর আগে বৃহস্পতিবার রাত ১টার দিকে রাজধানীর তুরাগ থানার কামারপাড়ার একটি বাসা থেকে তিন সন্তানসহ গৃহবধূ রেহেনা পারভীনের (৩৪) লাশ উদ্ধার করে পুলিশ।

তিন সন্তান হলো, নিহতের বড় মেয়ে শান্তা (১৩), ছোট মেয়ে শেফা (৮) ও ছেলে সাদ (৮ মাস)। রেহানা পারভীনকে ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় এবং সন্তানদের লাশ বিছানায় গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায়।

লাইভ ক্রিকেট স্কোর