বিশৃঙ্খলায় জড়ালে ফ্যান ক্লাব থেকে বহিষ্কার : রজনীকান্ত

বিনোদন ডেস্ক :
Published:  2017-05-26 05:46:28

বিশৃঙ্খলায় জড়ালে ফ্যান ক্লাব থেকে বহিষ্কার : রজনীকান্ত

কোনো রকম বিশৃঙ্খলায় জড়ানো চলবে না। যারা নিয়ম লঙ্ঘন করবেন, তাদের ফ্যান ক্লাব থেকে বহিষ্কার করা হবে। ভক্তদের উদ্দেশ্যে এমনই কড়া বার্তা দিলেন তামিল ছবির কিংবদন্তি নায়ক রজনীকান্ত। তিনি কোনো নির্দিষ্ট ঘটনার কথা উল্লেখ করেননি। তবে পর্যবেক্ষকরা মনে করছেন, তার রাজনীতিতে প্রবেশ করা নিয়ে যেভাবে বিক্ষোভ-পাল্টা বিক্ষোভ চলছে, তাতেই ক্ষুব্ধ হয়ে ভক্তদের শান্ত থাকার বার্তা দিলেন রজনীকান্ত।

এবিপি আনন্দ পত্রিকা সূত্রে জানা গেছে, ভক্তদের উদ্দেশ্যে লেখা এক চিঠিতে রজনীকান্ত বলেছেন, ‘অল ইন্ডিয়া রজনীকান্ত ফ্যানস ওয়েলফেয়ার ক্লাবের কোনো সদস্য যদি এ সংগঠনের নিয়ম লঙ্ঘন এবং মর্যাদাহানি করেন, তাহলে তার প্রাথমিক সদস্যপদ বাতিল করা হবে। সিনিয়র সদস্য ভি এম সুধাকরকে বিশৃঙ্খল সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষমতা দেওয়া হচ্ছে।’

গত সপ্তাহে ভক্তদের সঙ্গে দেখা করে রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত দেন রজনীকান্ত। এরপর একটি কট্টরপন্থী তামিল সংগঠন এ সুপারস্টারের বিরুদ্ধে বিক্ষোভ দেখায়। রজনীকান্তের কুশপুতুলও পোড়ানো হয়। এর পাল্টা বিক্ষোভ দেখান রজনীকান্তের ভক্তরা। এরপরই ভক্তদের বিশৃঙ্খলায় না জড়ানোর বার্তা দিলেন রজনীকান্ত।

লাইভ ক্রিকেট স্কোর