চুলে ফুল লাগাতে ভালবাসেন? জেনে নিন সহজ কিছু উপায়

সারাবাংলা ডেস্ক:
Published:  2017-04-13 05:42:15

চুলে ফুল লাগাতে ভালবাসেন? জেনে নিন সহজ কিছু উপায়

ফুল তো এমনিতেই খুব সুন্দর আর এই ফুল যদি কোন নারী তার খোঁপায় বা বেনীতে গুঁজে দেয় একবার ভাবুন কেমন সুন্দর দেখাবে। ফুলের ছোঁয়ায় নারী সবসময়ই আরও বেশি সুন্দর ও প্রাণবন্ত হয়ে উঠে আর ফুল এমন একটা জিনিস যা সাধারন সাজকেও অসাধারন করে তুলে। সব মেয়েরাই চুলে ফুল লাগাতে ভালবাসে, কিন্তু সব সময় বুঝে উঠতে পারিনা আমরা কোন হেয়ার স্টাইল এর সাথে কোন ফুল লাগালে ভালো লাগবে। আপনার জন্য রয়েছে সহজ কিছু উপায়।

• অনেক চাকরিজীবী নারী আছেন যারা তাদের চুলে ফুল লাগাতে খুব ভালবাসেন, কিন্তু যদি শাড়ি পরে থাকেন তাহলে খোঁপা, আর থ্রিপিস পরলে বেণী করলে বেশি ভালো লাগবে। তখন লাগিয়ে নিতে পারেন বেলি ফুলের মালা। কিন্তু বেলি ফুল আবার সারা মাস পাওয়া যায়না তখন পাশে আছে গোলাপ। পছন্দের যে কোন রং খোঁপায় লাগিয়ে নিন।

• সবসময় অনুষ্ঠান বুঝে চুল বাঁধা উচিত। চুল ঠিক ভাবে বাঁধার জন্য আপনি পার্লার যেতে পারেন। অনুষ্ঠান অনুযায়ী চুলটা বেঁধে গুঁজে দিতে পারেন জুঁই, গাজরা, গোলাপ অথাবা অর্কিড।

• আর যাদের চুল ছোট হওয়াতে খোঁপা অথবা বেণীও ঠিকমত করা যাচ্ছেনা তাদের মন খারাপ করার কোন দরকার নেই। বাজারে এখন নানা ধরনের খোঁপা, বেণি পাওয়া যায় একেবারে ফিক্স ক্লিপ সহ ওগুলো দিয়ে খুব সহজেই চুল বাঁধা যায়। পছন্দের ফুলও চাইলে ব্যাবহার করতে পারেন।

• যেকোন বড় উৎসব যেমন, পহেলা বৈশাখ, পহেলা ফাল্গুন, পূজা, কোন হলুদের অনুষ্ঠানে ফুল ছাড়া তো হবেইনা সম্পূর্ণ সাজ। তখন নিজের পছন্দমত ফুল দিয়ে সাজাতে পারেন নিজেকে।

সূত্র: প্রিয় লাইফ

লাইভ ক্রিকেট স্কোর