প্রাইম ব্যাংকে যোগ দিলেন সৌম্য সরকার

খেলাধুলা ডেস্ক:
Published:  2017-04-10 10:54:55

প্রাইম ব্যাংকে যোগ দিলেন সৌম্য সরকার

মার্চে প্রিমিয়ার ক্রিকেট লিগের প্রথম দফার দলবদলেই চূড়ান্ত হয়েছিল সৌম্য সরকারের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবে খেলাটা। কিন্তু ওই সময়ে শ্রীলঙ্কা সফরে ছিলেন জাতীয় দলের তারকারা।

দেশে ফিরে তাই তারা বলবদলের আনুষ্ঠানিকতা সারলেন। রোববার জাতীয় দলের তারকাদের অনেকেই নিজ দলের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সেরেছেন। সোমবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সারলেন জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার।

সর্বশেষ মৌসুমে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলেছিলেন সৌম্য। ব্যাট হাতে খুব বেশি আলো ছড়িয়েছেন এমনটা বলার উপায় নেই। ১৫ ম্যাচে ১টি সেঞ্চুরি ও ১টি ফিফটি সহ করেছিলেন ৩৪৯ রান। আসলে সৌম্য নিজেকে হারিয়ে খুঁজছিলেন তখন। তবে টাইগারদের সর্বশেষ শ্রীলঙ্কা সফরে অন্যতম সফল ব্যাটসম্যান সৌম্য। দুই ম্যাচের টেস্ট সিরিজে চার ইনিংসে করেছেন তিনটি ফিফটি।

এর আগে নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম ইনিংসে ৮৬ রানের পর দ্বিতীয় ইনিংসে করেছিলেন ৩৬ রান। সবমিলিয়ে চেনা সৌম্য সরকারেরই দেখা মিলছে কিছু দিন ধরে। প্রাইম ব্যাংক তাই বা-হাতি ব্যাটসম্যাকে নিয়ে বড় স্বপ্ন দেখতেই পারে।

তবে জাতীয় দলের ক্রিকেটাররা চাইলেও খুব বেশি ম্যাচ খেলতে পারবেন না ঢাকার শীর্ষ লিগটিতে। আয়ারল্যান্ড সফর ও চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ইংল্যান্ডের সাসেক্সে ক্যাম্প করবে বাংলাদেশ ক্রিকেট দল। ২৬ এপ্রিল টাইগারদের ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা। সৌম্য সরকারও তাই খুব বেশি ম্যাচ খেলতে পারছেন না। সৌম্য ছাড়া প্রাইমব্যাংকে জাতীয় দলের তারকাদের মধ্যে রয়েছে সাব্বির রহমান ও রুবেল হোসেন। গতবার সুপার লিগে ওঠলেও ছয়ে থেকে লিগ শেষ করেছিল প্রাইম ব্যাংক।

সৌম্য সরকার প্রাইম ব্যাংকে যোগ দিয়ে জানালেন নিজের ভালো লাগার কথা। তার প্রতি আস্থা রাখায় প্রাইম ব্যাংক ক্লাব কর্তপক্ষকে জানালেন ধন্যবাদ। সৌম্য বলেন, ‘সর্বপ্রথম প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ধন্যবাদ আমাকে তাদের টিমে নেওয়ার জন্য। আমি প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবে খেলতে পারবো বলে ভালো লাগছে। কারণ প্রাইম ব্যাংক ক্লাবকে নিজেও অনেক পছন্দ করি। প্রাইম ব্যাংকে খেলতেও আমি স্বাচ্ছন্দ বোধ করি।’

সাতক্ষীরার তরুণ যোগ করে বলেন, ‘যেহেতু খুলনা ডিভিশনে হয়ে খেলি, প্রাইম ব্যাংকও সাউথ জোনের সঙ্গে আছে। সবকিছু মিলিয়ে আমার কাছে মনে হয় এবছরটা ভালো যাবে। আমাদের এবারের টিমটা খুব ভালো হয়েছে। আশা করি আমরা ভারো করবো। সবাই আমাদের সাপোর্ট করবেন যেন আমরা শিরোপা ঘরে তুলতে পারি।’

লাইভ ক্রিকেট স্কোর