অতি প্রয়োজন ছাড়া ১-৫ এপ্রিল গাড়ি বের না করার অনুরোধ

সারাবাংলা ডেস্ক:
Published:  2017-04-01 11:34:27

অতি প্রয়োজন ছাড়া ১-৫ এপ্রিল গাড়ি বের না করার অনুরোধ

অতি প্রয়োজন ছাড়া ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত রাস্তায় গাড়ি বের না করার অনুরোধ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, আগত অতিথিরা যাতে নিরাপদে বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতি ধারণ করে নিজ নিজ দেশে ফিরে যে‌তে পারেন তার জন্য আমরা বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছি।

সংসদ ভবন এলাকায় ১৩৬তম ইন্টার পার্লামেন্টরি ইউনিয়ন (আইপিইউ) সম্মেলনস্থলের নিরাপত্তাব্যবস্থা পরিদর্শন শেষে শনিবার দুপু‌রে সাংবা‌দিক‌দের এসব কথা জানান।

আসাদুজ্জামান খান ব‌লেন, আইপিইউ সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য নগরবাসীকে অতি প্রয়োজন ছাড়া ১ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত রাস্তায় গাড়ি না বের করার অনুরোধ করছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের ইতিহাসে এই প্রথম এত বড় আন্তর্জাতিক সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ও আইপিইউ প্রধানসহ বি‌ভিন্ন দে‌শের পার্লামেন্ট সদস্য ও বাংলাদেশের সংসদ সদস্যরা যোগদান করবেন। এরই মধ্যে ১১৫০ জন অতিথি বাংলাদেশে চলে এসেছেন।

তিনি বলেন, আমরা গোয়েন্দা ও পুলিশি নিরাপত্তার চাদরে সমগ্র ঢাকা শহরকে এনেছি। যাতে করে বিদেশি অতিথিরা নিরাপদে আসা যাওয়া করতে পারেন। সে লক্ষ্যে ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানো হয়েছে।

লাইভ ক্রিকেট স্কোর