দোহারে ছাত্রের হাত ভেঙ্গে দিয়েছে স্কুল শিক্ষক

রাজিব চৌধুরী মাহিন, দোহার প্রতিনিধি:
Published:  2016-11-16 11:19:26

দোহারে ছাত্রের হাত ভেঙ্গে দিয়েছে স্কুল শিক্ষক

দোহার উপজেলার পশ্চিম লটাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাএ ছাএীদের পিটিয়ে আহত করেছে  গণিত শিক্ষক। স্থানীয় সূএে জানা যায় পি এস সি পরিক্ষার জন্য রোজ ১ঘন্টা করে কোচিং করানো হয় ১১টা বাজে ঐ সময় ছাএছাএী ক্লাশের বাইরে যায়।

স্কুল শিক্ষক ক্লাশে দেখতে না পেয়ে ছাএছাএীদের  ডাকেন এবং বাইরে যাওয়ার অপরাধে ছাএ ছাএীদের কাঠের ইস্কেল দিয়ে পিটিয়ে আহত করেন স্কুল শিক্ষক তোফাজ্জল হোসেন।আহতরা সবাই পঞ্চম শ্রেণীর ছাএছাএী  রিফাত (১১) লামিয়া(১১) ইয়াছিন (১০) রুমকি (১১) রিয়া (১২) এবং মর্মান্তিক ভাবে আহত হন শুভ (১১)।

ইস্কেলের আঘাতে তার ডান হাতের হাড় ফেটে যায়। গুরুত্বর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয় কর্মরত ডাক্তার জানান শুভর ডান হাতের হাড় ফেটে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন দেখা গেছে। পরে তাকে চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়।

শুভ উপজেলার পশ্চিম লটাখোলার গ্রামের আমান কসাই ছেলে। আমান কসাই সহ  অন্যান্য আহত ছাএ ছাএী পরিবারের লোকজনরা স্কুল শিক্ষকের কঠোর শাস্তি দাবী করেছেন। ঐ স্কুলের প্রধান শিক্ষক নিরুপম গুহ সারাবাংলা টুয়েন্টিফোর ডটকম বলেন।

ঘটনার সময় আমি স্কুলে উপস্থিত ছিলাম না। এসে জানতে পারি বিষয়টা অত্যন্ত দুঃখজনক। ঘটনার পর থেকেই শিক্ষক তোফাজ্জল হোসেন নেই। আমি এ ব্যাপারে অবশ্যই কঠোর প্রদক্ষেপ নিব। প্রয়োজনে শিক্ষক কে বরখাস্ত করা হবে ।

এ বিভাগের আরও খবর

লাইভ ক্রিকেট স্কোর